বান্দরবানে পুুলিশ অফিসার্স মেস উদ্বোধন করলেন পুলিশ এর মহাপরিদর্শক ড.বেনজীর আহমেদ বিপিএম।

সুমনসেন চট্টগ্রাম জেলা প্রতিনিধি-

বান্দরবান সরকারী কলেজ এলাকায় গর্ণপূত অধিদপ্তরের বাস্তবায়নে ৪কোটি ১৬ লক্ষ ৪৮ হাজার টাকা ব্যয়ে ৬তলা বিশিষ্ট পুুলিশ অফিসার্স মেস উদ্বোধন করেন পুলিশ এর মহাপরিদর্শক ড.বেনজীর আহমেদ বিপিএম (বার),তিনি ( ১১ নভেম্বর ২০ইংবুধবার) দুপুরে ফিতা কেটে নবনির্মিত পুুলিশ অফিসার্স মেস উদ্বোধন করেন।

এবং ভবন পরিদর্শন করেন। এসময় তিনি সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বলেন সবকিছু সরকারের নজরে রয়েছে। বাংলাদেশের কোথাও কোন ধরণের সন্ত্রাসী কার্যক্রম এবং রাষ্ট্রবিরোধী কোন কার্যক্রম বরদাস্ত করা হবে না বলে জানিয়েছেন বাংলাদেশ পুলিশ এর মহাপরিদর্শক ড.বেনজীর আহমেদ বিপিএম (বার)।

তিনি আরো বলেন, দেশের সকল মানুষের সর্বোচ্চ নিরাপত্তা, শান্তি ও শৃংখলা রক্ষা করতে বাংলাদেশ পুলিশ কাজ করে যাচ্ছে। এসময় পুলিশের চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত মহাপরিদর্শক মো.আনোয়ার হোসেন, বান্দরবানের পুলিশ সুপার জেরিন আখতার, অতিরিক্ত পুলিশ সুপার মো. রেজা সরোয়ার, বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.শহিদুল ইসলাম চৌধুরী, বান্দরবান গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী ইঞ্জিনিয়ার জহির উদ্দিন আহমেদসহ পুলিশের উর্ধতন কর্মকর্তারা এবং সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন